অফিশিয়ালি দেশে এলো ভারতীয় স্ট্রিমিং অ্যাপ “হৈচৈ”

সময়টাই এখন স্ট্রিমিং সার্ভিস এর। মানুষ এখন ডাউনলোড করে দেখার চেয়ে স্ট্রিমিং করতেই বেশি পছন্দ করে। সেই সাথে স্মার্ট টিভি এবং মোবাইল অ্যাপগুলো স্ট্রিমিং সার্ভিসকে আরো সহজ করেছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বাংলাদেশে অফিশিয়ালি যাত্রা শুরু করেছে কলকাতার জনপ্রিয় স্ট্রিমিং সার্ভিস “হৈচৈ”।

হৈচৈ মূলত কলকাতার জনপ্রিয় সিনেমা প্রযোজক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফ এর একটি অঙ্গসংগঠন। বেশ কিছুদিন আগে বেশ ঘটা করেই ভারত ও আরো কিছু দেশের জন্য সার্ভিস্টি চালু হয়। তখনও এটা বাংলাদেশে ব্যবহার করা যেত কিন্তু অফিশিয়ালি তাদের কার্যক্রম বাংলাদেশে ছিল না। বাংলাদেশী মানুষদের অসংখ্য আবেদনের প্রেক্ষিতে এবার তারা অফিশিয়ালি এসেছে এবং তাদের সার্ভিস উপভোগ করার জন্য বাংলাদেশী পেমেন্ট গেটওয়ে চালু করেছে। এতে করে যাদের ক্রেডিট বা ডেবিট কার্ড নেই তারাও বিকাশ, রকেট কিংবা বাংলাদেশি ব্যাঙ্কগুলো ব্যবহার করে এতে সাবস্ক্রাইব করতে পারবে।

হৈচৈ ছাড়াও বাংলাদেশে আরো কিছু স্ট্রিমিং সার্ভিস আছে। কিন্তু সেগুলো এখনও খুব বেশি সুবিধা করতে পারে নি। বিশেষ করে ভালো কন্টেন্ট এর অভাবেই সেগুলো জনপ্রিয়তা পাচ্ছে না। তবে আশা করা যাচ্ছে হৈচৈ সে সমস্যা কাটাতে পারবে। কারণ ইতিমধ্যে হৈচৈ এর লাইব্রেরীতে অসংখ্য মুভি ও তাদের অরিজিনাল সিরিজ যুক্ত হয়েছে। যদিও সেগুলো প্রায় সবই কলকাতার।

তবে সম্প্রতি হৈচৈ এর বাংলাদেশী রিলিজ উপলক্ষ্যে গত ১১ এপ্রিল বাংলাদেশী জনপ্রিয় পরিচালক অমিতাভ রেজার পরিচালনায় “ঢাকা মেট্রো” নামক একটি অরিজিনাল সিরিজ এতে যুক্ত হয়েছে। ক্রমে বাংলাদেশী অন্যান্য কন্টেন্ট ও খুব শিগ্রই যুক্ত হবে বলে আশা করা যাচ্ছে।

হৈচৈ এর সার্ভিস তাদের ওয়েব, এন্ড্রয়েড, আইওএস, ফায়ার টিভি অ্যাপ প্ল্যাটফর্মের মাধ্যমে প্রদান করবে। ভারতের জন্য বেশ কিছু সাব্বস্ক্রিপশন প্ল্যান থাকলেও বাংলাদেশে বর্তমানে একটিই সাবস্ক্রিপশন প্যাকেজ উপভোগ করা যাবে। এটি হলো ১ বছরের জন্য হৈচৈ এর সব প্রিমিয়াম কন্টেন্ট দেখা যাবে মাত্র ৪৯৯ টাকায়।

বিস্তারিতঃ https://hoichoi.tv

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আমাদের প্রশ্ন করুন!