বিটিআরসির কল সেন্টার এখন থেকে ২৪ ঘন্টা অভিযোগ নিবে

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসি তাদের অভিযোগসেবা চালু করে বেশ আগে। এর মাধ্যমে গ্রাহকেরা ১০০ নম্বরে ডায়াল করে খুব সহজেই কোন অপারেটর বা আইএসপি এর বিরুদ্ধে অভিযোগ দিতে পারতেন। এই সেবা চালুর পর বেশ জনপ্রিয়তা পায়। গ্রাহকদের মতে এই সেবা অপারেটরগুলোকে চাপে রেখে ভালো সেবা দিতে সাহায্য করেছে।

তবে চালুর পর থেকে মাত্র দিনে ৮ ঘন্টা এই সেবা পাওয়া যেতো। অর্থাৎ শুধু অফিস আওয়ারেই গ্রাহকেরা অভিযোগ করার জন্য এই নম্বরে কল করতে পারতেন। তবে এবার এই অভিযোগ সেবার পরিধি আরো বাড়াচ্ছে বিটিআরসি। এখন থেকে দিনে ২৪ ঘন্টাই গ্রাহকেরা ১০০ নম্বরে ডায়াল করে তাদের অভিযোগ জানাতে পারবেন।

অবশ্য এই অতিরক্ত সময় অভিজোগসেবা চালু রাখতে বিটিআরসির খরচ হচ্ছে বছরে প্রায় ২২ লাখ টাকা। যা আগে ছিল মাত্র ৮ লাখ টাকা। ইম্পেল সার্ভিস এন্ড সলিউশন  নামক কোম্পানির সাহায্যে এই সেবা দিচ্ছে বিটিআরসি। এই সেবা চালুর পর গত এক বছরে বিভিন্ন অপারেটরের বিরুদ্ধে প্রায় ৮ হাজার অভিযোগ জমা পড়ে।

সেবা নিতে ডায়াল করুনঃ ১০০ (২৪ ঘণ্টা)

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আমাদের প্রশ্ন করুন!