ক্যানন ইওএস ২০০ডি – কেন এত জনপ্রিয় ডিএসএলআর ক্যামেরা?

ক্যানন ইওএস ২০০ডি ক্যানন এর সর্বোচ্চ বিক্রিত ডিএসএলআর এর তালিকায় প্রথম সারিতে অবস্থান করছে। এর আকর্ষণীয় লুক ও অনন্য কিছু ফিচারের কারণেই এটির এত জনপ্রিয়তা।

এই ডিএসএলআরটির প্রথম যে দিকটি আপনাকে মুগ্ধ করবে তা হল এর উজ্জ্বল অপটিক্যাল ভিউফাইন্ডার। এর সাহায্যে আপনি যেকোনো এংগেল থেকে আপনার পছন্দের ছবি নিতে পারেন।

এছাড়াও এতে রয়েছে ২৪.২ পিক্সেল এর ডিটেইল ছবি তোলার টেকনোলজি যার মাধ্যমে আপনি অরিজিনাল কালার ও ক্ষুদ্র ক্ষুদ্র বিষয় চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারবেন।

আরও রয়েছে ৫fps এর ক্রমাগত ছবি তোলার সুযোগ, ৯- পয়েন্ট অটোফোকাস এর অপটিকাল ভিউফাইন্ডার, ডিজিক ৭ এর ইমেজ প্রসেসর ও ডুয়েল পিক্সেল সিএমঅএসসহ লাইভ ভিউ অপশন।

এছাড়া আরও স্পেসিফিকেশন দেখতে চাইলে বিডিস্টল ভিসিট করুন। মাত্র ৪৫৩ গ্রাম ওজনের এই ডিএসএলআরটি যেমন বহন করতে সুবিধা, তেমনি এর জন্য রয়েছে ৮০+ লেন্স এক্সেসরি।

ডিএসএলআরটি বর্তমানে বিডিস্টলে পাওয়া যাচ্ছে। এই ডিএসএলআরটি কিনলে পাচ্ছেন ১৫ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ও ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। আরও রয়েছে পেনড্রাইভ, ল্যাপটপ ব্যাগ ছাড়াও অনেক ফ্রি গিফট।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.