আপডেট না করলে ইন্টারনেট সমস্যা হবে আইফোন ৫ এ!

এপ স্টোর, আইক্লাউড এবং ওয়েব ব্রাউজারের মত গুরুত্বপূর্ণ সেবাসমূহের ব্যবহার নিরবিচ্ছিন্ন রাখতে আইফোন ৫ ব্যবহারকারীদের ৩ নভেম্বর এর আগে তাদের ফোন আপডেট করতে হবে। এই আপডেট ফোনে পূর্বের চেয়ে ভালো জিপিএস লোকেশন প্রদানে সাহায্য করবে। অ্যাপল ইতিমধ্যে আইফোন ৫ ব্যবহারকারীদের এই আপডেটের জন্য এলার্ট দিয়ে দিয়েছে। নির্দিষ্ট সময়ের আগে ফোন আপডেট না করলে ব্যবহারীদের ব্যাকআপ নিয়ে পরে কম্পিউটারের সাহায্যে ডেটা রিস্টোর করতে হবে।

আইফোন ৫ আপডেট নোটিশ

আইফোন ৫ কে বর্তমানে অ্যাপলের ভিন্টেজ প্রোডাক্ট হিসেবে গণ্য করা হয়। পুরোনো চিপসেট হওয়ায় আইফোন ৫ এ লেটেস্ট আইওএস আপডেট সাপোর্ট দেয়া সম্ভব নয়। তবে অ্যাপলের সমীক্ষা মতে তাদের মাত্র ৯% ফোন লেটেস্ট আইওএস ১৩ তে চালিত নয়। এসব ডিভাইস আইওএস ১২ কিংবা তার পুরনো সংস্করণে চালিত। নিরাপত্তা এবং গোপনীয়তা রক্ষায় আইফোন ৫ এ অনেকটা ইমারজেন্সি আপডেট প্রদান করছে অ্যাপল।

কিভাবে আপডেট করবেন?
– সেটিংস এপে প্রবেশ করুন।
– জেনারেল ট্যাব সিলেক্ট করুন।
– পেয়ে যাবেন সফটওয়্যার আপডেট সেকশন।

এপ স্টোর, আইক্লাউড এবং ওয়েব ব্রাউজারের মত গুরুত্বপূর্ণ সেবাসমূহের ব্যবহার নিরবিচ্ছিন্ন রাখতে ব্যবহারকারীদের ৩ নভেম্বরের মধ্যে তাদের আইফোন ৫ ডিভাইস আপডেট করার জন্য জানিয়েছে অ্যাপল।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.