ওয়াল্টন প্রিমো আরএক্স৭ মিনিঃ কম দামে সেরা ফোন

দেশি ব্র্যান্ডের ফোনগুলোকে যারা এতদিন সন্দেহের চোখে দেখতেন, তাদের ধারণা বদলে দিতে ওয়াল্টন নিয়ে এসেছে তাদের প্রিমো লাইন আপ এর নতুন ফোন, ওয়াল্টন প্রিমো আরএক্স৭ মিনি। কম দামে সেরা সব ফিচার অফার করে দেশীয় স্মার্টফোন বাজারে রীতিমতো সারা ফেলে দিয়েছে ওয়াল্টন এর ফোনটি।

অনেকটাই বড় নচযুক্ত ৫.৯ ইঞ্চির আইপিএস ডিসপ্লেতে থাকছে ওয়াল্টন আরএক্স৭ মিনি তে, যার রেজুলেশন এইচডি+। এছাড়াও ফোনের উভয়দিকেই থাকছে ২.৫ডি গরিলা গ্লাস।

১.৮ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসরে চালিত এই ফোনে কি চিপসেট ব্যবহার করা হয়েছে, সে সম্পর্কে কিছুই জানায়নি ওয়াল্টন। তবে যেকোনো ধরনের মোবাইল গেমই আরামসে চলবে এই ফোনে, এটাই দাবি ওয়াল্টন এর। এন্ড্রয়েড ভার্সন ৯ পাই তে চলবে ওয়াল্টন আরএক্স৭ মিনি। এছাড়াও থাকছে উভয় সিমেই একই সময়ে ৪জি ব্যবহার করার সুবিধা।

৩ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজ থাকছে ওয়াল্টন আরএক্স৭ মিনি তে। এছাড়াও ১২৮জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেয়া যাবে এসডি কার্ড ব্যবহার করে। ফেস আনলক এবং ফিংগারপ্রিন্ট সেন্সর – উভয় ধরনেরই আনলক সুবিধা থাকছে এই ফোনে।

ফোনের পেছনে থাকছে দুইটি ক্যামেরা – একটি ১৩ মেগাপিক্সেলের এবং আরেকটি ৫ মেগাপিক্সেলের। ফোনের সামনে থাকছে ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা। লো বাজেটকেন্দ্রিক ফোন হওয়া সত্বেও ওয়াল্টন আরএক্স৭ মিনি তে থাকছে ইউএসবি টাইপ-সি। ফোনটি চলবে ৩০০০ মিলিএম্প এর ব্যাটারি দ্বারা।

৮৭৯৯ টাকায় পাওয়া যাবে ওয়াল্টন আরএক্স৭ মিনি। এই দামে এতসব আকর্ষণীয় ফিচার অফার করে দেশীয় স্মার্টফোন বাজারে দেশী ব্র‍্যান্ড হিসেবে নিজেদের একটি ভালো অবস্থানে নিয়ে যাবে ওয়াল্টন, এইরকম আশা থাকবে আমাদের সকলের। টেকবাজ এর পক্ষ থেকে ওয়াল্টন এর জন্য শুভ কামনা।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আমাদের প্রশ্ন করুন!