এফএম রেডিও যুক্ত পাওয়ার ব্যাংক আনল শাওমি

বাজারে নতুন একটি পাওয়ার ব্যাংক এনেছে শাওমি। স্মার্টফোন ও অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস চার্জ করলেও এই পাওয়ার ব্যাংক এর কাজ এখানেই থেমে নেই। শাওমি পাওয়ার ব্যাংকটির সাথে যুক্ত করেছে আস্ত একটি এফএম রেডিও।

একই সাথে চার্জিং ও এফএম রেডিও চালানো যাবে এই পাওয়ার ব্যাংকটিতে। পাওয়ার ব্যাংকটির মধ্যে এফএম রেডিও এর পাশাপাশি থাকছে দুইটি ইউএসবি টাইপ-এ পোর্ট। শাওমির অন্যান্য পাওয়ার ব্যাংক এর মত এই পাওয়ার ব্যাংকটিতেও থাকছে ১০,০০০ মিলিএম্প এর ব্যাটারি।

ভারতীয় রুপিতে এই পাওয়ার ব্যাংক এর দাম ধরা হয়েছে ১৪০৮ রুপি। পাওয়ার ব্যাংটির পাশাপাশি হাত গরম করার সুবিধাযুক্ত আরেকটি পাওয়ার ব্যাংক উন্মুক্ত করে শাওমি, যার দামও একই। প্লাস্টিক বডির এই বহনযোগ্য পাওয়ার ব্যাংকটি ২.১এম্প কারেন্ট দ্বারা ৫ভোল্টে চার্জ করতে পারবে।

এছাড়াও এতে একটি ডিজিটাল ডিসপ্লে যুক্ত করা হয়েছে, যা পাওয়ার ব্যাংক এর অবশিষ্ট চার্জ প্রদর্শন করে। পাওয়ার ব্যাংকটির উপরে একটি বাটন যুক্ত করা হয়েছে, যা দ্বারা এফএম রেডিও চালু বা বন্ধ করা যাবে। আগেরদিনের রেডিও এর আদলে তৈরি এই ডিভাইসটি, যাতে একটি স্পিকার ও যুক্ত থাকছে।

শাওমি দাবি করছে যে এই পাওয়ার ব্যাংক দ্বারা আইফোন এক্স কে সর্বোচ্চ তিনবার ফুল চার্জ করা যাবে৷। সাদা, কালো ও গোলাপি – এই তিনটি রং এ দেখা মিলবে এই অভিনব পাওয়ার ব্যাংক এর।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.