কালারওএস এ এড শো করবে রিয়েলমি, এড বন্ধ করার নিয়ম

শাওমি ২০১৮ সালে  তাদের এমআইইউআই এ এড দেখানোর সিদ্ধান্ত নিয়েছিল। সে সময়ে প্রতিদ্বন্দ্বী ব্র্যান্ড, রিয়েলমি এই বিষয়ে শাওমি কে পরিহাস করার সুযোগ হাতছাড়া করেনি। তবে সে ধারণা থেকে সরে এসে এবার নিজেদের কালারওএস এ এড যুক্ত করার দিকে নজর দিলো রিয়েলমি। স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের ফোরামে জানিয়েছে যে কালারওএস ৬ এবং এর উপরের ভারসনযুক্ত ডিভাইসগুলোতে এড এর দেখা মিলবে।

রিয়েলমি জানায়, “আপনাদের জন্য আরো বিস্ময়কর সব অফার অব্যাহত রাখতে এবং একটি টেকসই ব্যবসায়ের মডেল বজায় রাখতে আমরা আমাদের অপারেটিং সিস্টেম এ কন্টেন্ট রিকমান্ডেশন (সহজ কথায় এড) যুক্ত করেছি।”

রিয়েলমি আরো জানিয়েছে ফোন ম্যানেজার এবং সিকিউরিটি চেক অ্যাপ এ এড দেখানো হবে। তবে এই সিদ্ধান্ত যদি আপনার অপছন্দনীয় হয়, তবে এড বন্ধ করার উপায় রয়েছে। সেক্ষেত্রে নিন্মোক্ত প্রসেস অনুসরণ করুন –

  • Settings এ প্রবেশ করুন।
  • সেখান থেকে Additional Settings এ প্রবেশ করুন।
  • Get Recommendations অপশনটি বন্ধ করে দিন।

তুলনামূলকভাবে কম দামের বদৌলতে গত ১৮ মাসের মধ্যে নিজেদের নাম ব্যবসায়ীক সাফল্যের খাতায় যোগ করতে সক্ষম হয়েছে রিয়েলমি। তাই ডিভাইসগুলোতে এড দেখানোর মাধ্যমে সে হিসাব হালকা চায় জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। 

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.