এবার আসছে স্যামসাং এ সিরিজের Samsung Galaxy A31

স্যামসাং এ৩০ এর সাফল্যের পর স্যামসাং এ৩০ এস করেছিল।

এবার আসতে যাচ্ছে সেগুলোর আপডেট স্যামসাং এ৩১।

এরই মধ্যে স্যামসাং তাদের নিজস্ব ওয়েবসাইটে ফোনটির ফিচার জানিয়েছে এবং কিছু দেশে বাজারেও এসেছে ফোনটি।

মধ্যম বাজেটে স্যামসাং প্রেমীদের জন্য ভালো একটি ফোন হতে পারে এটি।

স্যামসাং এ৩১ ফোনটির স্পেসিফিকেশনঃ-
নেটওয়ার্ক হিসেবে থাকছে 2G, 3G, 4G সাপোর্ট , ব্লুটুথ ভার্সন ৫.০,ওয়াই ফাই তে পাচ্ছেন ওয়াই ফাই ডিরেক্ট, ডুয়াল ব্যান্ড আর হটস্পট সুবিধা তো থাকছেই। ১৫৯.৩×৭৩.১×৮.৬ ডাইমেনশনের ফোনটিতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, যাতে রিস্যুলেশন ১০২৪×২৪০০, ৪১১ পিপিআই।

ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮+৮+৫+৫ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ যা একটি রেকট্যাংগুলার বক্সের ভিতর থাকবে এবং সামনে ব্যবহার করা হয়েছে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর হেলিও পি৬৫। ফোনটি রান করবে এনড্রয়েড টেন এর ওয়ান ইউআই ২.০ অপারেটিং সিস্টেমে।

ফোনটিতে রয়েছে আন্ডারডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার এর ব্যাটারির সাথে রয়েছে ১৫ ওয়াট এর একটি ফাস্ট চার্জার।

ফোনটি পাবেন ৪/৬৪ এবং ৬/১২৮ জিবির ভ্যারিয়েন্টে।


ফোনটি পাবেন প্রিসম ক্রাশ ব্ল্যাক, প্রিসম ক্রাশ ব্লু,প্রিসম ক্রাশ হোয়াইট কালার ভারিয়েন্টে। দাম কত হতে পারে এখনো জানা যায় নি তবে আশা করা যায় এর দাম হতে পারে ২০০০০ থেকে ২৫০০০ টাকার মধ্যে।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আমাদের প্রশ্ন করুন!