ফাস্ট চার্জিং সহ আসছে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ২

আগামী ৫ আগস্ট দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি নোট ২০ সিরিজ লঞ্চ করতে পারে। এই সিরিজের সাথে গ্যালাক্সি ফোল্ড ২ ফোনটিকেও প্রদর্শন করতে পারে। এটি হবে গতবছরে লঞ্চ করা গ্যালাক্সি ফোল্ড এর আপগ্রেড ভার্সন। সম্প্রতি এই ফোনটিকে চীনের থ্রিসি সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা মিলেছে।

সার্টিফিকেশন সাইটে গ্যালাক্সি ফোল্ড ২ এর মডেল নম্বর ও গুরুত্বপূর্ণ ফিচার সহ দেখা গেছে। সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বর সহ ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ফোনটিতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে বলে জানিয়েছে।
গ্যালাক্সি ফোল্ড ২ ফোনে ৭.৫৯ ইঞ্চি ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার এতে এস পেন সাপোর্ট দেওয়া হবে। এছাড়াও গ্যালাক্সি ফোল্ড ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেল। এছাড়াও ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স থাকবে । উন্নত ফটোগ্রাফির জন্য এখানে ডুয়েল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশান দেওয়া হতে পারে।

এতে পাঞ্চ হোল ডিসপ্লে সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। এতে থাকবে ৪,৩৬৫ এমএএইচ ব্যাটারি ও ২৫৬ জিবি স্টোরেজ। স্যামসাং এর পক্ষ থেকে এই ফোনের দাম এখনও জানা যায়নি।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.