শাওমির স্মার্টফোনেই রেকর্ড হলো কনসার্ট

দেশে প্রথমবারের মতো পুরো কনসার্ট স্মার্টফোনে ভিডিও রেকর্ড করে তা সম্প্রচার করেছে চীনা স্মার্টফোন ব্র্যান্ড শাওমি। সম্প্রতি দেশে আয়োজিত ‘মিউজিক উইথ মি’ নামের ওই কনসার্টটি ভিডিও রেকর্ড করা হয়েছে শাওমির রেডমি নোট ৯ প্রো ডিভাইসে।

দেশে এটা এমন একটা উদ্যোগ যেখানে প্রথম কোনো কনসার্ট ভিডিও ধারণ করা হয়েছে স্মার্টফোনে, আর এর মাধ্যমে রেডমি নোট ৯ প্রো ডিভাইসের গুণগত মান তুলে ধরেছে ব্র্যান্ডটি। দেশের মি ফ্যানদের বিনোদন দিতে সেরা চারটি ব্যান্ড ‘মিউজিক উইথ মি’ কনসার্টে ভিন্ন ভিন্নভাবে হাজির হয়ে পারফর্ম করেছে।

কনসার্টগুলোতে রক এবং বাংলা পপ উভয় ধরনের গান নিয়ে হাজির হয়েছিল ব্যান্ডগুলো। ব্যান্ডগুলো ছিল আর্টসেল, চিরকুট, দলছুট এবং তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড। ‘মিউজিক উইথ মি’ দিয়ে ব্যান্ডগুলো দীর্ঘ লকডাউনে পর প্রথম কোনো কনসার্টে পারফর্ম করেছে বলে জানিয়েছে।

‘রেডমি নোট ৯ প্রো’ মডেলের পাঁচটি ডিভাইস ব্যবহার করা হয়েছে এই কনসার্ট রেকর্ড করতে। চারটি ব্যান্ডের কনসার্টগুলো সামাজিক মাধ্যমে চারটি এপিসোডে সম্প্রচার করা হয়েছে।

শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘একটি ব্র্যান্ড হিসেবে শাওমি সবসময় উদ্ভাবনী অভিজ্ঞতা দিতে চেষ্টা করে। ‘মিউজিক উইথ মি’ তেমনই উদ্ভাবনী আয়োজন যা মি ফ্যান ফলোয়ারদের জন্য অন্য এক মাত্রা যোগ করেছিল। লকডাউনে সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলতে হচ্ছে। আর দীর্ঘ দিন পর ‘মিউজিক উইথ মি’ সবাইকে এক করে একটা আনন্দঘন পরিবেশ তৈরি করতে পেরেছে। এই ভার্চুয়াল এক্সপেরিয়েন্স দিতে পুরো কনসার্টটি আমরা রেকর্ড ও শট নিয়েছি রেডমি নোট ৯ প্রো ডিভাইসে’।

তিনি আরও বলেন, ‘মিউজিক উইথ মি’ এই উৎসবের সময় ব্যাপক সাড়া পেয়েছে। আমরা প্রত্যাশা করছি এমন আয়োজন করে মিউজিকপ্রেমীদের আরও কাছে যেতে পেরেছে।  শাওমি বাংলাদেশের ফ্যান ও ফলোয়ারদের ভালোবাসায় আরও সামনের দিনে আরও উদ্ভাবনী আয়োজন নিয়ে হাজির হবে।‘

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

আমাদের প্রশ্ন করুন!