অসাধারণ সব ফিচার নিয়ে দেশের বাজারে এলো মি ব্যান্ড ৫

রেডমি ৯সি, মি ব্যান্ড ৫ এবং মি অটোমেটিক সোপ ডিসপেন্সার – এই তিনটি প্রোডাক্ট অফিসিয়ালি দেশের বাজারে এনেছে শাওমি। বিশ্বজুড়ে মি ব্যান্ড এর অবস্থান বেশ ভালো অবস্থানে৷ দেশেও এর ব্যাতিক্রম নয়। সুলভ মূল্যে ভালো ফিচার অফার করায় মি ব্যান্ড এর মাধ্যমে ওয়্যারেবল ইন্ডাস্ট্রিতে বেশ শক্তপোক্ত অবস্থানে আছে শাওমি।

মি ব্যান্ড ৫ এ থাকছে ১.১ইঞ্চির অ্যামোলেড কালার ডিসপ্লে, যা মি ব্যান্ড এ ৪ এর চেয়ে ২০% বড়। ছয়টি আলাদা কালারে পাওয়া যাবে মি ব্যান্ড ৫। স্মার্টব্যান্ডটিতে থাকছে ৬৫টি ডায়নামিক ডিসপ্লে ওয়াচ ফেস। 

মি ব্যান্ড ৫ এ থাকছে ৫ এটম ওয়াটার রেসিস্টেন্ট ফিচার। এছাড়াও এতে থাকছে ১১ টি আলাদা এক্সারসাইজ মোড। ইন-ডোর সাইকেলিং থেকে শুরু করে জাম্প রোপ পর্যন্ত প্রায় সকল ধরনের এক্সারসাইজ মোড থাকায় ওয়ার্কআউট প্রেমীদের প্রথম পছন্দ হতে যাচ্ছে মি ব্যান্ড ৫।

মি ব্যান্ড ৫ এর পিপিজি হার্ট রেট সেন্সর অপেক্ষাকৃত ৫০% বেশি সঠিক ফলাফল দেয় বলে দাবি শাওমির। এছাড়াও এতে থাকা পারসোনাল এক্টিভিটি ইন্টিলিজেন্স থাকায়, খুব সহজেই হেলথ লেভেল পরিমাপ পারবে মি ব্যান্ড ৫। 

শাওমির তরফ থেকে জানানো হয়েছে যে একবার চার্জে  একটানা ১৪দিন ব্যবহার করা যাবে মি ব্যান্ড ৫। ম্যাগনেটিক ব্যান্ড থাকার ফলে ট্র‍্যাকার না খুলে চার্জ করা যাবে মি ব্যান্ড ৫। দেশে মি ব্যান্ড ৫ এর দাম নিয়ে কিছু জানায়নি শাওমি। অল্পদিনের মধ্যেই এটি বাজারে পাওয়া যাবে বলে জানিয়েছে শাওমি। 

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.