সিম্ফনি জেড৫০ – ১০,৯৯০টাকায় ৪জিবি র‍্যাম

১০,৯৯০টাকায় ৪জিবি র‍্যাম এর ফোন আনলো সিম্ফনি। ফোনটির মডেল সিম্ফনি জেড৫০। ৪জিবি র‍্যাম এর পাশাপাশি ফোনটিতে থাকছে ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। চলুন জেনে নেয়া যাক ৬.৫ইঞ্চির নচযুক্ত ডিসপ্লের ফোন, সিম্ফনি জেড৫০ এর অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর ২.৬গিগাহার্জ অক্টাকোর প্রসেসর, হেলিও পি২৫। যদিওবা এটি কোনো গেমিং ভিত্তিক প্রসেসর নয়, তবুও ফোনটিকে “গেমিং ফোন” হিসাবে ব্র‍্যান্ডিং করছে সিম্ফনি।

ক্যামেরা হিসেবে ফোনটির ব্যাকে থাকছে ট্রিপল ক্যামেরা সেটাপ। ১৩মেগাপিক্সেল এর মেইন ক্যামেরার পাশাপাশি ২মেগাপিক্সেলের দুইটি বাড়তি ক্যামেরা যোগ করা হয়েছে, যেগুলো মূলত অকার্যকর ই বলা চলেছে। তবে এতে সিম্ফনিকে দোষ দেওয়া যায়না। হালের ট্রেন্ড ট্রিপল ও কোয়াড ক্যামেরার সেটাপ ব্র‍্যান্ডিং এর স্বীকার সম্প্রতি মুক্তি পাওয়া কমবেশি সব স্মার্টফোন। সেল্ফি ক্যামেরা হিসেবে ফোনটির ফ্রন্টে থাকছে ৮মেগাপিক্সেলের ক্যামেরা।

সিম্ফনি জেড৫০ এ ফোনটিএ ব্যবহার করা হয়েছে ৪০০০মিলিএম্প এর ব্যাটারি। ভালো ব্যাপার হল, ফোনটিতে থাকছে ফিজিক্যাল ফিংগারপ্রিন্ট সেন্সর। এছাড়াও ডুয়াল ৪জি স্ট্যান্ডবাই সাপোর্ট তো থাকছেই। ফোনটি রান করবে এন্ড্রয়েড ভার্সন ৯ পাই এ।

একনজরে সিম্ফনি জেড৫০

 

ডিসপ্লে ৬.৫ইঞ্চি
ব্যাক ক্যামেরা ১৩মেগাপিক্সেল + ২মেগাপিক্সেল + ২মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরা ৮মেগাপিক্সেল
র‍্যাম ৪জিবি
রম / ইন্টারনাল স্টোরেজ ৬৪জিবি
ব্যাটারি ৪০০০মিলিএম্প
দাম ১০,৯৯০টাকা

সিম্ফনি জেড৫০ ফোনটি কিনলে গ্রামীণফোন, রবি ও বাংলালিংক সিম এর গ্রাহকরা পাবেন আকর্ষণীয় বান্ডেল অফার। বাংলালিংক গ্রাহকরা পাবেন ১২জিবি ইন্টারনেট বোনাস। রবি গ্রাহকরা পাবেন ৮জিবি ৪জি ও ২জিবি নরমাল ডাটা বোনাস। এছাড়া গ্রামীণফোন গ্রাহকদের জন্য থাকছে ৪জিবি ৪জি ও ২জিবি নরমাল ডাটা বোনাস। এই অফারটি বর্তমানে সিম্ফনির যেকোনো ফোন কিনলেই ক্রেতারা উপভোগ করতে পারবেন।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.