রিয়েলমি নারজো ২০ – সাধ্যের মধ্যে সবটুকু সুখ

অবশেষে দেশের বাজারেও চলে এলো রিয়েলমি নারজো ২০ ফোনটি। বাংলাদেশে নারজো সিরিজের এই প্রথম কোনো ফোন অফিসিয়ালি মুক্তি পেলো। রিয়েলমি এই ফোনটিকে “Game Master” বলে আখ্যা দিয়েছে। চলুন জেনে নেয়া যাক, নারজো ২০ এর ক্ষেত্রে কতটুকু সফল এই ট্যাগলাইন।

রিয়েলমি নারজো ২০ এর মূল আকর্ষণ হলো মিডিয়াটেক এর হেলিও জি৮৫ চিপসেট। গেমিং এর জন্য হেলিও জি৮৫ প্রসেসরটি এই দামের মধ্যে অনন্য। গেমিং এ আরো সুবিধা আনতে যোগ হয়েছে ৬০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি।

রিয়েলমি নারজো ২০ তে থাকছে ৬.৫ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। ফোনটির পিক ব্রাইটনেস বেশি হওয়ায় আউটডোরে ফোনটি ব্যবহারে ভালোই সুবিধা পাওয়া যাবে।

ভি (V) শেপ এর নচযুক্ত ডিসপ্লেতে শোভা পাচ্ছে ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা৷ ব্যাক ক্যামেরা হিসেবে রিয়েলমি নারজো ২০ ফোনটিতে রয়েছে ৪৮মেগাপিক্সেলের সেন্সর, যা পিক্সেল বাইন্ডিং প্রযুক্তির ব্যবহার করে। রয়েছে ৮মেগাপিক্সেল এর আলট্রাওয়াইড ক্যামেরা৷ বাড়তি যোগ হয়েছে ২মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা।

রিয়েলমি নারজো ২০ তে থাকছে ৪জিবি র‍্যাম র‍্যাম এর সাথে ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও ডেডিকেটেড এসডি কার্ড স্লট থাকছে সিম ট্রে তে। ফোনটির আরেকটি আকর্ষণীয় ব্যাপার হলো এর দাম। বাংলাদেশে রিয়েলমি নারজো ২০ এর দাম ধরা হয়েছে ১৩,৯৯০টাকা।

একনজরে রিয়েলমি নারজো ২০ / realme narzo 20 in a nutshell

ডিসপ্লে ৬.৫ইঞ্চি আইপিএস এলসিডি
চিপসেট মিডিয়াটেক হেলিও জি৮৫
ফ্রন্ট ক্যামেরা ৮মেগাপিক্সেল
ব্যাক ক্যামেরা ৪৮মেগাপিক্সেল

৮মেগাপিক্সেল আলট্রাওয়াইড

২মেগাপিক্সেল ম্যাক্রো

র‍্যাম ৪জিবি
রম / ইন্টারনাল স্টোরেজ ৬৪জিবি
ব্যাটারি ৬০০০মিলিএম্প
সিকিউরিটি ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেস্নর
চার্জার ১৮ওয়াট ফাস্ট চার্জার
দাম ১৩,৯৯০টাকা

টেকবাজ সাজেশন

যারা ১৪হাজার বা ১৫হাজার টাকার মধ্যে একটি মোটামুটি মানের গেমিং ফোন খুঁজছেন, তাদের জন্য পারফেক্ট পছন্দ হবে রিয়েলমি নারজো ২০। শক্তিশালী প্রসেসর এর সাথে বিশাল ব্যাটারির কম্বিনেশনে রিয়েলমি নারজো ২০ ফোনটিতে গেমিং হবে অনবদ্য।

পাশাপাশি সাধুবাদ জানাচ্ছি রিয়েলমি কে, দেশের বাজারে এসব আকর্ষণীয় ফোন একের পর এক মুক্তি দেওয়ার জন্য। দেশের ক্রমবর্ধমান গেমিং কমিউনিটির সুবাদে ক্রেতাদের মধ্যে ভালোই সাড়া ফেলবে রিয়েলমি নারজো ২০ এর মত ফোনগুলো।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.