অফিশিয়ালি দেশের বাজারে এলো হুয়াওয়ের সাব-ব্র্যান্ড অনার

চাইনিজ টেক জায়ান্ট হুয়াওয়ে এর অনলাইন সাব-ব্র্যান্ড অনার এখন থেকে বাংলাদেশে অফিশিয়ালি পাওয়া যাবে। হুয়াওয়ে মোবাইল বাংলাদেশে অনেক আগে থেকেই অফিশিয়ালি তাদের স্মার্টফোন ডিস্ট্রিবিউশন পরিচালনা করছে। তবে এবারই প্রথমবারের মতো তাদের ব্র্যান্ড অনার বাংলাদেশে ব্যবসা পরিচালনা করতে যাচ্ছে।

অনার হুয়াওয়ে এর সাব-ব্র্যান্ড হলেও তারা সম্পুর্ন স্বাধীনভাবেই বিজেদের স্মার্টফোন ডিস্ট্রিবিউশন করে থাকে। মূলত ভারত, চীন ও আমেরিকার অনলাইন স্মার্টফোনের বাজার ধরতেই অনার ব্র্যান্ডটির সূচনা হয়। প্রথমদিকে তারা সম্পুর্নভাবে অনলাইনে স্মার্টফোন বিক্রি করলেও পরে তারা অফলাইনে তাদের কার্যক্রম শুরু করে। অনার ব্র্যান্ড এর ফোনগুলো হুয়াওয়ে ই তৈরী করে থাকে।

রাজধানীর বসুন্ধরা শপিং মলে অনার বাংলাদেশ তাদের প্রথম ব্র্যান্ড শপ উদ্বোধন করে গতকাল। সেখানে অনারের ফ্ল্যাগশিপ অনার ৮এক্স সহ আরো তিনটি মডেলের ফোন পাওয়া যাবে প্রাথমিকভাবে। প্রতিটি ফোনের সাথে ক্রেতারা উপহারও পাচ্ছেন।

ব্র্যান্ড শপটির উদ্বোধন করেন কোম্পানিটির দক্ষিণ-পূর্ব এশিয়ার পরিচালক মি. রিচার্ড। বাংলাদেশে অনার স্মার্টফোনের কার্যক্রম পরিচালনা করবে এসিডি গ্লোবাল বিজনেস লিমিটেড নামক কোম্পানি।  এই মূহুর্তে তাদের শপে অনার ৮এক্স, অনার ১০ লাইট, অনার ৭এস এবং অনার ৮এ পাওয়া যাবে। পর্যায়ক্রমে মডেল সংখ্যা এবং ব্র্যান্ড শপ এর সংখ্যাও বাড়াবে বলে জানিয়েছে তারা।

ফোনগুলোর দাম সাড়ে নয় হাজার থেকে শুরু করে তেইশ হাজারের মধ্যে। তারা আশা করছে সাড়া বিশ্বের মতো বাংলাদেশেও তরুণ প্রজন্মের মাঝে অনার ব্র্যান্ডটি সাড়া জাগাতে পারবে।

[★★] আপনিও একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ! এখানে ক্লিক করে নতুন একাউন্ট তৈরি করুন।

ফেসবুকে যুক্ত হোন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য পেতে ইমেইলে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.